মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
Online Edition

রূপগঞ্জে ব্যবসায়ীকে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মুদি মনোহরী ব্যবসায়ীকে হকিষ্টিক দিয়ে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার বাঘবেড় সিটি মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত ব্যবসায়ী দানিজ মিয়ার ভাই সাইফুল ইসলাম জানান, তার ভাই বাঘবেড় সিটি মার্কেট এলাকায় দীর্ঘদিন ধরে মুদিমনোহরীর ব্যবসা করে আসছে। 

একই এলাকার মনির, মামুন, আক্তারের সঙ্গে দানিজ মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ৮/১০ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দানিজ মিয়ার দোকানে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করতে থাকে। এসময় ভাংচুরে বাঁধা দিলে হামলাকারীরা দানিজ মিয়াকে হকিষ্টিক দিয়ে এলোপাতারিভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। 

এসময় হামলাকারীরা দোকানের মালামাল ভাংচুর করে ১ লাখ ৭০ হাজার টাকার ক্ষতিসাধন করেন। এসময় তারা দোকানে ক্যাশ বাক্স থেকে নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় দানিজ মিয়া ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা দানিজ মিয়াকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করান। এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ